গ্রামীণফোন হ্যান্ডসেটে ব্রাউজ করার জন্য সবচেয়ে আকর্ষণীয় সব প্যাকেজ নিয়ে এসেছে। এসব প্যাকেজের যেকোনটির মাধ্যমে আপনি আপনার হ্যান্ডসেটের মাধ্যমে ইন্টারনেট উপভোগ করতে পারেন।

  • ব্যবহারভিত্তিক মিনিপ্যাক (প্রতিদিন সর্বোচ্চ ২০ টাকার) শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য। এই প্যাকেজে রাত ১২টা থেকে সকাল ১১:৫৯ পর্যন্ত ০.০২ টাকা/কিলোবাইট হিসেবে প্রতিদিন সর্বোচ্চ ২০ টাকার ইন্টারনেট ব্যবহার করা যায়। এক দিনে ১০ মেগাবাইট ব্যবহারের পর ফেয়ার ইউসেজ পলিসি প্রযোজ্য হবে। প্যাকেজটি অ্যাক্টিভেট করার জন্য P1 লিখে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *111*6# আর নির্দেশ অনুসরণ করুন। ১০ মেগাবাইট ব্যবহারের পর কোন ধরনের নোটিফিকেশন দেয়া হবে না। ব্যবহারের পরিমাণ জানার জন্য info টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *577*5#।
    * ফেয়ার ইউসেজ পলিসি প্রযোজ্য
  • প্যাকেজ ১ (P1) পোস্টপেইড গ্রাহকদের জন্য ব্যবহারভিত্তিক প্যাকেজ। প্রতি কিলোবাইট ব্যবহারে এ প্যাকেজে ০.০২ টাকা (+VAT) খরচ হয়। অ্যাক্টিভেট করার জন্য P1 টাইপ করুন আর পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *111*6# আর নির্দেশ অনুসরণ করুন।
  • মিনিপ্যাক ১৫ এমবি প্রিপেইড গ্রাহকদের জন্য ইন্টারনেট অফার যেখানে ১৫ মেগাবাইট ডাটা ব্রাউজ/ডাউনলোড করা যায় ২৯ টাকা (+VAT) মূল্যে। এই প্যাকেজের মেয়াদ অ্যাক্টিভেশনের সময় থেকে ১৫ দিন। ১৫ দিন মেয়াদ শেষ হওয়ার পর আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে মিনিপ্যাক ১৫ মেগাবাইট আপনা থেকেই আবারো চালু হয়ে যাবে (অটো রিনিউয়েল)। ১৫ দিন মেয়াদ শেষ হওয়ার আগেই ১৫ মেগাবাইট ব্যবহার করা হয়ে গেলে আপনি আর ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না, যদিও মিনিপ্যাক ১৫ মেগাবাইট তখনো অ্যাক্টিভেট থাকবে। যথেষ্ট পরিমাণ ব্যালেন্স না থাকলে মিনিপ্যাক ১৫ মেগাবাইট বন্ধ হয়ে যাবে এবং ব্যালেন্স রিচার্জ করার পর আপনাকে আবারো মিনিপ্যাক ১৫ মেগাবাইট অ্যাক্টিভেট করতে হবে। আপনি যদি অটো রিনিউ করতে না চান, তাহলে OFF টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে। মিনিপ্যাক ১৫ এমবি-তে সাবস্ক্রাইব করার জন্য 15 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *111*6# এবং নির্দেশ অনুসরণ করুন। ব্যবহারের পরিমাণ বা সময় পার হয়ে গেলে কোন নোটিফিকেশন দেয়া হবে না। ব্যবহারের পরিমাণ জানার জন্য info টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *566*1।
  • মিনিপ্যাক 99MB প্রিপেইড গ্রাহকদের জন্য ইন্টারনেট অফার যেখানে ৯৯ মেগাবাইট ডাটা ব্রাউজ/ডাউনলোড করা যায় ৯৯ টাকা (+VAT) মূল্যে। এই প্যাকেজের মেয়াদ অ্যাক্টিভেশনের সময় থেকে ১৫ দিন। ১৫ দিন মেয়াদ শেষ হওয়ার পর আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে মিনিপ্যাক 99 MB আপনা থেকেই আবারো চালু হয়ে যাবে (অটো রিনিউয়েল)। ১৫ দিন মেয়াদ শেষ হওয়ার আগেই ৯৯ মেগাবাইট ব্যবহার করা হয়ে গেলে আপনি আর ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না, যদিও মিনিপ্যাক 99MB তখনো অ্যাক্টিভেট থাকবে। যথেষ্ট পরিমাণ ব্যালেন্স না থাকলে মিনিপ্যাক 99MB বন্ধ হয়ে যাবে এবং ব্যালেন্স রিচার্জ করার পর আপনাকে আবারো মিনিপ্যাক 99MB অ্যাক্টিভেট করতে হবে। আপনি যদি অটো রিনিউ করতে না চান, তাহলে OFF টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে। মিনিপ্যাক 99MB-তে সাবস্ক্রাইব করার জন্য 99 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *111*6# এবং নির্দেশ অনুসরণ করুন। ব্যবহারের পরিমাণ বা সময় পার হয়ে গেলে কোন নোটিফিকেশন দেয়া হবে না। ব্যবহারের পরিমাণ জানার জন্য info টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *566*1। বিস্তারিত জানার জন্য দেখুন FAQ
  • প্যাকেজ ৬ (P6)-এর মাধ্যমে আপনি প্রতি মাসে ৩০০ টাকা + VAT-এর বিনিময়ে ১ জিবি পরিমাণ ইন্টারনেট ব্যবহার করতে পারেন। প্যাকেজটির সময়সীমা অ্যাক্টিভেশনের সময় থেকে ৩০ দিন। ১ জিবি ব্যবহারের পর থেকে পরবর্তী প্রতি কিলোবাইটের জন্য খরচ হবে ০.০০০২ টাকা + VAT। ৩০ দিনের সময়সীমা পার হয়ে যাওয়ার পর ,আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে EDGE P6 আপনা থেকেই আবারো চালু হয়ে যাবে (অটো রিনিউয়েল)। EDGE P6 অ্যাক্টিভেট করা সব গ্রাহকের জন্যই অটো রিনিউয়েল সুবিধাটি ডিফল্ট হিসেবে থাকবে। আপনি যদি অটো রিনিউ করতে না চান, তাহলে OFF টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে। অটো রিনিউয়েলের সময় যথেষ্ট পরিমাণ ব্যালেন্স না থাকলে EDGE P6 বন্ধ হয়ে যাবে। ব্যালেন্স রিচার্জ করার পর আপনি আবারো P6 অ্যাক্টিভেট করতে পারেন। । P6-এ সাবস্ক্রাইব করার জন্য P6 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *111*6# এবং নির্দেশ অনুসরণ করুন। ব্যবহারের পরিমাণ বা সময় পার হয়ে গেলে কোন নোটিফিকেশন দেয়া হবে না। ব্যবহারের পরিমাণ জানার জন্য info টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *566*10। প্রিপেইড গ্রাহকরা সময়সীমা শেষ হওয়ার আগেই আবারো P6 অ্যাক্টিভেট করতে পারেন। অব্যবহৃত অবশিষ্ট ডাটা নতুন P6-এর ডাটার সাথে যোগ হয়ে যাবে।
হ্যান্ডসেটে ইন্টারনেট ব্যবহারের জন্য গ্রাহকরা গ্রামীণফোনের যেকোন ইন্টারনেট প্যাকেজ (যেমন P1, P2, P5) ব্যবহার করতে পারেন। অ্যাক্টভেশন, ডিঅ্যাক্টিভেশন ও 5000 নম্বরে এসএমএস পাঠিয়ে ব্যবহারের পরিমাণ জানার জন্য কোন এসএমএস চার্জ প্রযোজ্য হবে না।
  • প্যাকেজ ২ (P2) ৩০ দিনের সময়সীমা সহ যেকোন পরিমাণ (আনলিমিটেড) ইন্টারনেট ব্যবহার করুন প্রতি মাসে মাত্র ৮৫০ টাকা+ VAT-এর বিনিময়ে। প্যাকেজ ২-এ (P2) সাবস্ক্রাইব করার জন্য P2 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে। এই প্যাকেজটি প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য।
    প্রিপেইড: আপনি EDGE P2 সাবস্ক্রাইব করার পর অটো-রিনিউয়াল ফিচারটি আপনাআপনি চালু হয়ে যায়। কিন্তু সফল অ্যাক্টিভেশনের জন্য অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ টাকা (৮৫০ টাকা + VAT) থাকতে হবে। যথেষ্ট পরিমাণ ব্যালেন্স না থাকলে EDGE P2 বন্ধ হয়ে যাবে (প্রিপেইডের ক্ষেত্রে)। ব্যালেন্স রিচার্জ করার পর আপনি আবারো P2 অ্যাক্টিভেট করতে পারেন।গ্রাহক যদি এই অটো-রিনিউয়াল না চান, তবে OFF টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে। সার্ভিসটি আবারো চালু করার জন্য ON টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে।
    পোস্টপেইড: আপনি EDGE P2 সাবস্ক্রাইব করার পর অটো-রিনিউয়াল ফিচারটি আপনাআপনি চালু হয়ে যায়। কিন্তু আপনি সার্ভিসটি পছন্দমতো চালু বা বন্ধ করতে পারবেন না।
    * ফেয়ার ইউসেজ পলিসি প্রযোজ্য
  • প্যাকেজ ৩ (P3) ৩০ দিনের সময়সীমাসহ রাতের বেলা যেকোন পরিমাণে (আনলিমিটেড) ব্যবহার করুন প্রতি মাসে মাত্র ২৫০ টাকা+ VAT-এর বিনিময়ে। এই প্যাকেজে সাবস্ক্রাইব করার জন্য P3 টাইপ করুন আর পাঠিয়ে দিন 5000 নম্বরে। প্যাকেজটি প্রিপেইড ও পোস্টপেইড - দু ধরনের গ্রাহকই উপভোগ করতে পারবেন। এই প্যাকেজে আপনি ৩০ দিন রাত ১২টা থেকে সকাল ১০টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারেন। দিনের অন্যান্য সময়ে, অর্থাৎ সকাল ১০:০১ থেকে রাত ১১:৫৯ পর্যন্ত ব্যবহারের ওপর ০.০২ টাকা + VAT/কিলোবাইট রেট প্রযোজ্য হবে। গ্রাহকদের ক্ষেত্রে ব্যবহারভিত্তিক মিনিপ্যাক (সর্বোচ্চ ২০ টাকা) প্রযোজ্য হবে না।৩০ দিন মেয়াদ শেষ হওয়ার পর আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে EDGE P3 আপনা থেকেই আবারো চালু হয়ে যাবে (অটো রিনিউয়েল)। যথেষ্ট পরিমাণ ব্যালেন্স না থাকলে EDGE P3 বন্ধ হয়ে যাবে (প্রিপেইডের ক্ষেত্রে প্রযোজ্য) এবং ব্যালেন্স রিচার্জ করার পর আপনাকে আবারো EDGE P3 অ্যাক্টিভেট করতে হবে। আপনি যদি অটো রিনিউ করতে না চান, তাহলে OFF টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে।
    * ফেয়ার ইউসেজ পলিসি প্রযোজ্য
  • প্যাকেজ ৪ (P4) শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। এই প্যাকেজে গ্রাহকরা প্রতিদিন রাত ১২টা থেকে পরদিন রাত ১১:৫৯ পর্যন্ত (১ দিন) ১৫০ মেগাবাইট পর্যন্ত ডাটা ব্যবহার করতে পারবেন এবং দৈনিক চার্জ ৬০ টাকা + VAT। পরদিন রাত ১২টা থেকে ব্যবহারভিত্তিক চার্জ (P1) প্রযোজ্য হবে।EDGE P4 বন্ধ হয়ে যাবে এবং আপনাকে ইন্টারনেট ব্যবহারের জন্য আবারো যেকোন একটি প্যাকেজ অ্যাক্টিভেট করতে হবে। প্যাকেজ ৪-এ সাবস্ক্রাইব করার জন্য P4 লিখে পাঠিয়ে দিন 5000 নম্বরে।

  • প্যাকেজ ৫ (P5) মাসিক ৭০০ টাকা + VAT হারে ৩ জিবি ডাটা ব্যবহারের সুবিধা দেয়। প্যাকেজটি ব্যবহারের সময়সীমা ৩০ দিন (অ্যাক্টিভেশনের সময় থেকে)। আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে EDGE P5 আপনা থেকেই আবারো চালু হয়ে যাবে (অটো রিনিউয়েল)। EDGE P5 অ্যাক্টিভেট করা সব গ্রাহকের জন্যই অটো রিনিউয়েল সুবিধাটি ডিফল্ট হিসেবে থাকবে। আপনি যদি অটো রিনিউ করতে না চান, তাহলে OFF টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে। অটো রিনিউয়েলের সময় যথেষ্ট পরিমাণ ব্যালেন্স না থাকলে EDGE P5 বন্ধ হয়ে যাবে। ব্যালেন্স রিচার্জ করার পর আপনি আবারো P5 অ্যাক্টিভেট করতে পারেন। প্যাকেজ ৫ (P5)-এ সাবস্ক্রাইব করার জন্য P5 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে। এই প্যাকেজটি প্রিপেইড ও পোস্টপেইড - দু ধরনের গ্রাহকই উপভোগ করতে পারেন। ৩ জিবি ব্যবহৃত হয়ে গেলে কোন ধরনের নোটিফিকেশন দেয়া হবে না। ব্যবহারের পরিমাণ জানার জন্য info টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *566*10। P5 গ্রাহক সময়সীমা পার হয়ে যাওয়ার আগেই আবারো P5-এ সাবস্ক্রাইব করতে পারেন এবং অব্যবহৃত ডাটা নতুন সাবস্ক্রাইব করা প্যাকেজে যোগ হয়ে যাবে।
  • প্যাকেজ ৬ (P6)-এর মাধ্যমে আপনি প্রতি মাসে ৩০০ টাকা + VAT-এর বিনিময়ে ১ জিবি পরিমাণ ইন্টারনেট ব্যবহার করতে পারেন। প্যাকেজটির সময়সীমা অ্যাক্টিভেশনের সময় থেকে ৩০ দিন। ১ জিবি ব্যবহারের পর থেকে পরবর্তী প্রতি কিলোবাইটের জন্য খরচ হবে ০.০০০২ টাকা + VAT। ৩০ দিনের সময়সীমা পার হয়ে যাওয়ার পর পোস্টপেইড গ্রাহকদের কিলোবাইটপ্রতি ০.০২ টাকা+ VAT খরচ হবে এবং প্রিপেইড গ্রাহকদের ক্ষেত্রে ব্যবহারভিত্তিক মিনিপ্যাক (প্রতিদিন সর্বোচ্চ ২০ টাকার পরিমাণ) প্রযোজ্য হবে। P6-এ সাবস্ক্রাইব করার জন্য P6 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *111*6# এবং নির্দেশ অনুসরণ করুন। ব্যবহারের পরিমাণ বা সময় পার হয়ে গেলে কোন নোটিফিকেশন দেয়া হবে না। ব্যবহারের পরিমাণ জানার জন্য info টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে অথবা ডায়াল করুন *566*10। প্রিপেইড গ্রাহকরা সময়সীমা শেষ হওয়ার আগেই আবারো P6 অ্যাক্টিভেট করতে পারেন। অব্যবহৃত অবশিষ্ট ডাটা নতুন P6-এর ডাটার সাথে যোগ হয়ে যাবে।

এক নজরে ইন্টারনেট প্যাকেজের বৈশিষ্ট্য:

প্যাকেজ গ্রাহকের ধরণ বৈশিষ্ট্য এসএমএস অ্যাক্টিভেশন ব্যবহারের পরিমাণ জানার নিয়ম মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর অটো রিনিউয়াল সুবিধা
P1 (ব্যবহারভিত্তিক মিনিপ্যাক) শুধুমাত্র প্রিপেইড ফেয়ার ইউসেজ পলিসিসহ প্রতিদিন সর্বোচ্চ ২০ টাকার আনলিমিটেড প্যাকেজ P1 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে *577*5# অথবা *500*60# প্রযোজ্য নয় প্রযোজ্য নয়
P1 (ব্যবহারভিত্তিক) শুধুমাত্র পোস্টপেইড ব্যবহারভিত্তিক প্যাকেজ P1 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে প্রযোজ্য নয় প্রযোজ্য নয় প্রযোজ্য নয়
P2 (আনলিমিটেড) প্রিপেইড ও পোস্টপেইড ফেয়ার ইউসেজ পলিসিসহ মাসিক আনলিমিটেড প্যাকেজ P2 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে প্রযোজ্য নয় আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে অটো রিনিউ হবে; অন্যথায় প্যাকেজ ডিঅ্যাক্টিভ হয়ে যাবে আছে
P3 (রাতে আনলিমিটেড) প্রিপেইড ও পোস্টপেইড ফেয়ার ইউসেজ পলিসিসহ মাসিক রাতের আনলিমিটেড প্যাকেজ (রাত ১২টা থেকে সকাল ১০টা) P3 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে প্রযোজ্য নয় আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে অটো রিনিউ হবে; অন্যথায় প্যাকেজ ডিঅ্যাক্টিভ হয়ে যাবে আছে
P4 (দৈনিক) শুধুমাত্র প্রিপেইড প্রতিদিন ১৫০ মেগাবাইটের প্যাকেজ P4 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে প্রযোজ্য নয় প্যাকেজ ডিঅ্যাক্টিভ হয়ে যাবে নেই
P5 (৩ জিবি) প্রিপেইড ও পোস্টপেইড ৩০ দিনের সময়সীমাসহ ৩ জিবি ব্যবহারের প্যাকেজ P5 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে *566*10# অথবা *500*60# আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে অটো রিনিউ হবে; অন্যথায় প্যাকেজ ডিঅ্যাক্টিভ হয়ে যাবে আছে
P6 (১ জিবি) প্রিপেইড ও পোস্টপেইড ৩০ দিনের সময়সীমাসহ ১ জিবি ব্যবহারের প্যাকেজ P6 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে *566*10# অথবা *500*60# আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে অটো রিনিউ হবে; অন্যথায় প্যাকেজ ডিঅ্যাক্টিভ হয়ে যাবে আছে
মিনিপ্যাক ১৫ মেগাবাইট শুধুমাত্র প্রিপেইড ১৫ দিনের সময়সীমাসহ ১৫ মেগাবাইট ব্যবহারের প্যাকেজ P7 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে *566*1# অথবা *500*60# আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে অটো রিনিউ হবে; অন্যথায় প্যাকেজ ডিঅ্যাক্টিভ হয়ে আছে
মিনিপ্যাক 99MB শুধুমাত্র প্রিপেইড ১৫ দিনের সময়সীমাসহ ৯৯ মেগাবাইট ব্যবহারের প্যাকেজ 99 টাইপ করে পাঠিয়ে দিন 5000 নম্বরে *566*1# অথবা *500*60# আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ ব্যালেন্স থাকলে অটো রিনিউ হবে; অন্যথায় প্যাকেজ ডিঅ্যাক্টিভ হয়ে আছে

এক নজরে সব কয়টি প্যাকেজের দাম

প্যাকেজ VATছাড়া প্যাকেজের ট্যারিফ ব্রাউজিং-এর জন্য খরচ হবে ফেয়ার ইউসেজ পলিসি
P1 (ব্যবহারভিত্তিক মিনিপ্যাক) প্রতিদিন সর্বোচ্চ ২০ টাকা প্রতি কিলোবাইট ০.০২ টাকা হিসেবে দিনে সর্বোচ্চ ২০ টাকা (রাত ১২টা থেকে পরদিন রাত ১১:৫৯ পর্যন্ত) ১০ মেগাবাইট ব্যবহারের পর
P1 (ব্যবহারভিত্তিক) প্রযোজ্য নয় প্রতি কিলোবাইট ০.০২ টাকা প্রযোজ্য নয়
P2 (আনলিমিটেড) মাসে ৮৫০ টাকা প্রযোজ্য নয় ৫ জিবি ব্যবহারের পর
P3 (রাতে আনলিমিটেড) মাসে ২৫০ টাকা সকাল ১০:০১ থেকে রাত ১১:৫৯ পর্যন্ত ব্যবহারভিত্তিক রেট ০.০২ টাকা/কিলোবাইট ৫ জিবি ব্যবহারের পর
P4 (দৈনিক) প্রতিদিন ৬০ টাকা প্রযোজ্য নয় ১৫০ মেগাবাইট ব্যবহারের পর
P5 (৩ জিবি) মাসে ৭০০ টাকা ৩ জিবি ব্যবহার হয়ে যাওয়ার পর ০.০০০২/কিলোবাইট + VAT প্রযোজ্য নয়
P6 (১ জিবি) মাসে ৩০০ টাকা ১ জিবি ব্যবহার হয়ে যাওয়ার পর ০.০০০২/কিলোবাইট + VAT প্রযোজ্য নয়
মিনিপ্যাক ১৫ মেগাবাইট ১৫ দিনে ২৯ টাকা প্রযোজ্য নয় প্রযোজ্য নয়
মিনিপ্যাক 99MB ১৫ দিনে ৯৯ টাকা প্রযোজ্য নয় প্রযোজ্য নয়

গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারের নিয়ম নীতি

- Copyright © 2013 telecom bd - Metrominimalist - Powered by Blogger - Designed by Johanes Djogan | Distributed by Rocking Templates -