- Back to Home »
- Spotlight »
- রিচার্জ ব্যবসায়ীদের আন্দোলন সমস্যা সমাধানে অপারেটরদের কাছে বিটিআরসির চিঠি
সেলফোন রিচার্জ ব্যবসায়ীদের আন্দোলনের ফলে সৃষ্ট সমস্যা সমাধানের উদ্যোগ নিতে অপারেটরদের চিঠি পাঠিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। গত রোববার সব অপারেটরের কাছে এ চিঠি পাঠিয়েছে নিয়ন্ত্রক সংস্থা।
কমিশন বাড়ানোসহ ১১ দফা দাবিতে এক মাস ধরে আন্দোলন করছেন সেলফোন রিচার্জ ব্যবসায়ীরা। সম্প্রতি চার দিনের টানা ধর্মঘটও পালন করেছে তাদের সংগঠন বাংলাদেশ মোবাইল ফোন রিচার্জ ব্যবসায়ী অ্যাসোসিয়েশন (বিএমপিআরবিএ)। এতে ভোগান্তিতে পড়েন সাধারণ গ্রাহকরা। গতকাল থেকে রিচার্জ আবার চালু হলেও দাবি আদায় না হলে ঈদের পর আবারও কর্মসূচি দেয়ার হুমকি দিয়েছে সংগঠনটি। এ সমস্যার সমাধানে তাই অপারেটরদের চিঠি দিল বিটিআরসি।
অপারেটরদের কাছে পাঠানো চিঠিতে বলা হয়েছে, সেলফোনের রিচার্জ নিয়ে ব্যবসায়ীদের এ আন্দোলনের ফলে গ্রাহকরা ভোগান্তিতে পড়ছেন। দ্রুত এ সমস্যা সমাধানে অপারেটরদের ব্যবস্থা নিতে হবে।
নাম প্রকাশ না করার সূত্রে কমিশনের এক কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে অপারেটরদেরই এ সমস্যার সমাধানে পদক্ষেপ নিতে বলা হয়েছে। দুই পক্ষের আলোচনার মাধ্যমে বিষয়টির সমাধানের নির্দেশ দেয়া হয়েছে। ব্যর্থ হলে নিয়ন্ত্রক সংস্থা এতে হস্তক্ষেপ করবে।
ছয় অপারেটরকে এ সমস্যার দ্রুত সমাধান করতে বলা হলেও কোনো দিনক্ষণ বেঁধে দেয়নি বিটিআরসি। ফলে অপারেটররাও এটি সমাধানে কোনো দিনক্ষণ জানাতে পারেনি।
http://www.bonikbarta.com/?view=details&pub_no=124&menu_id=31&index=2
Post a Comment