(প্রিয় টেক) দেশের সবচেয়ে পুরনো মোবাইল ফোন অপারেটর সিটিসেল দেশব্যাপী 'গ্রাহক সপ্তাহ' উৎযাপন করছে। সোমবার থেকে শুরু হয়ে এই 'গ্রাহক সপ্তাহ' চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। দীর্ঘ এই সময় জুড়ে সিটিসেলের সকল গ্রাহক সেবা কেন্দ্র এবং গ্রাহক সেবা স্থানে গ্রাহকরা অভিনব সেবা পাবেন।


সোমবার সকালে রাজধানীর মহাখালীতে অবস্থিত সিটিসেলের গ্রাহক সেবা কেন্দ্রে 'গ্রাহক সপ্তাহ' কার্যক্রমের উদ্বোধন করা হয়। সিটিসেলের সম্মানিত গ্রাহকদের দিয়ে উদ্বোধন করা হয়েছে বিশেষ এই গ্রাহক সপ্তাহের। এ সময় সিটিসেলের কর্মকর্তা ছাড়াও আমন্ত্রিত গ্রাহকদের মধ্যে ব্যবসায়ী মোহাম্মদ আতিফ নোমান আলী, প্রাক্তন নেভি চীফ রিয়ার অ্যাডমিরাল এম মোহায়মিনুল ইসলাম, ইউডা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগের ডীন মনিরুল ইসলাম শরীফ, মিডিয়া ব্যক্তিত্ব হাসান মাসুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা ফারহানা কাদির প্রমুখ উপস্থিত ছিলেন।
এই 'গ্রাহক সপ্তাহ' উপলক্ষে গ্রাহকরা ৪৫৬৭ নাম্বারে ডায়াল করে শুনতে পাবেন গ্রাহক সেবা অফারগুলো। একই সঙ্গে উপভোগ করতে পারবেন ১০০টি (সিটিসেল টু সিটিসেল) এসএমএস। এক হাজার টাকা রিচার্জে পাওয়া যাবে ৪'শ টাকা বোনাস (২০০ টাকা ভয়েস এবং ২০০ টাকা ডাটায়), এসএমএস কুইজের মাধ্যমে কাস্টমার কেয়ারে ভিজিটরদের প্রতিদিন ১০টি হ্যান্ডসেট জেতার সুযোগ, ফ্রি সিডিএমএ হ্যান্ডসেট এবং মোডেম সার্ভিসিং, হ্রাসকৃত মূল্যে (৪৮০০ টাকা) স্যামসাং এফ ৩০৯ হ্যান্ডসেট।
তাছাড়া বিশেষ মূল্যে ব্যাটারি ও চার্জার (মূল্যের ৪০% পরিশোধ করে এবং বাকি ৬০% রিচার্জ করে পেয়ে যাবেন নতুন ব্যাটারি/চার্জার)। হারিয়ে যাওয়া বা নষ্ট হয়ে যাওয়া মোডেমের ক্ষেত্রে ১০০% পর্যন্ত ছাড় দেওয়া এবং নির্দিষ্ট জুম আল্ট্রা প্ল্যান আপগ্রেড করার ক্ষেত্রে ৩ মাস ধরে মাসিক ফি'র উপর ২৫% ডিসকাউন্ট দেওয়া হবে। তাছাড়া সিমের মালিকানা পরিবর্তনও নিখরচায় সহজেই করা যাবে।

- Copyright © 2013 telecom bd - Metrominimalist - Powered by Blogger - Designed by Johanes Djogan | Distributed by Rocking Templates -