(প্রিয় টেক) প্রায় দেড় বছর পর নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পেয়েছে দেশের দ্বিতীয় সেরা মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। জিয়াদ সাতারা আগামী জানুয়ারিতে এই পদে যোগ দেবেন। এর আগে ২০১১ সালের জুনে মিসরের আহমেদ আবু দোমা বাংলালিংকের প্রধান নির্বাহী পদে দায়িত্ব পালন করেন। এরপর তিনি পদোন্নতি নিয়ে মিসর চলে গেলে তার পর থেকে পদটি শূন্য ছিল।


নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়াদ সাতারা
মঙ্গলবার বিকালে রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা করেন বাংলালিংকের অন্যতম অংশীদার ভিম্পেলকমের প্রধান নির্বাহী জো লান্ডার। এ সময় জিয়াদ সাতারাকে পরিচয় করিয়ে দেওয়া হয়।
এর আগে জিয়াদ সাতারা ইতালির উইন্ড টেলিকমিউনিকেশনের প্রধান প্রযুক্তি কর্মকর্তার দায়িত্বে ছিলেন। অনুষ্ঠানে জিয়াদ সাতারা গ্রাহকদের প্রতি বাংলালিংকের যে অঙ্গিকার রয়েছে তার প্রতি গুরুত্ব আরোপ করেন। টেলিকম খাতের বিভিন্ন ক্ষেত্রে বাংলালিংকের যে নেতৃস্থানীয় সুনাম অর্জিত হয়েছে তা ধরে রেখে গ্রাহক এবং কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণের দিকটি তার কাছে প্রাধান্য পাবে বলে নতুন বাংলালিংক প্রধান নির্বাহী ঘোষণা দেন।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ভিম্পেলকম গ্রুপের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আবু দোমা এবং চিফ ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স অফিসার রব কনওয়ে। এছাড়া বাংলালিংকের চিফ ফিনানসিয়াল অফিসার মোহামেদ ওসমান, ডিরেক্টর সিসিডি মুহাম্মদ আরশাদ, মার্কেটিং সিনিয়র ডিরেক্টর শিহাব আহমাদ, হেড অফ রেগুলেটরি ও লিগ্যাল জাকিউল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ভিম্পেলকমের গ্রাহক সংখ্যা বর্তমানে ২১২ মিলিয়নের বেশি। আর বাংলালিংকের গ্রাহক সংখ্যা ২ আড়াই কোটির বেশী।

- Copyright © 2013 telecom bd - Metrominimalist - Powered by Blogger - Designed by Johanes Djogan | Distributed by Rocking Templates -