শুধু আইকনদের জন্য এসেছে নকিয়া এন৯ ‘অর্ধেক মূল্যে’

আগামী নভেম্বর মাস থেকে আইকন ও নকিয়ার যৌথ উদ্যোগে আইকনদের জন্য বিশেষভাবে নকিয়া এন৯ বাজারজাত করা হচ্ছে। নকিয়ার অনবদ্য স্মার্টফোন নকিয়া এন৯-কে ঘিরে এই যৌথ উদ্যোগ নেয়া হয়েছে। এন৯ স্মার্টফোনে আছে অসাধারণ দ্রুত মোবাইল ব্রাউজিং সুবিধা, সেরা নেভিগেশন এবং কুইক ফায়ার কার্ল জিস অপটিকস৮ মেগাপিক্সেল ক্যামেরা। আইকনরাই হবেন নকিয়া এন৯-এর প্রথম সৌভাগ্যবান ব্যবহারকারী। সাধারণ গ্রাহকের দুই সপ্তাহ আগে আইকন গ্রাহকেরা এন৯-এর গর্বিত অধিকারী হতে চলেছেন এবং খুচরা বাজার মূল্যের চেয়ে অর্ধেক দামে তারা এন৯ ক্রয় করতে পারবেন। আইকনদের মধ্যে যারা প্রি-অর্ডার দেবেন তাদের প্রথম ৫০ জন এই বিশেষ ছাড় সুবিধা পাবেন। এ ছাড়া আইকনদের জন্য রয়েছে সীমিতসংখ্যক আকর্ষণীয় নকিয়া এক্সেসরিজ। এই অফারটি উপভোগ করতে একজন আইকনের সর্বনিম্ন দুই মাসের মেম্বারশিপ থাকতে হবে।
নকিয়া এন৯ আসছে অনন্য সাধারণ নতুন শৈলী নিয়ে; এতে হোম কির বদলে এসেছে অতি মৃদু একটি জেশ্চার : সোয়াইপ। যখন গ্রাহক একটি অ্যাপ্লিকেশনে থাকবেন এর সাহায্যে স্পর্শমাত্র চোখের পলকে হোমে পৌঁছে যাবেন।
এতে তিনটি হোম ভিউ সুবিধা রাখা হয়েছে, যার মাধ্যমে গ্রাহকেরা একটি ফোনের মাধ্যমে সবচেয়ে বেশি যা সুবিধা নিতে চান, তা-ই পাবেন। এগুলো হচ্ছে : অ্যাপ্লিকেশন ব্যবহার, নোটিফিকশন ও সোসাল নেটওয়ার্কের সাহায্যে আপ টু ডেট থাকা এবং একটিভিটিজের মধ্যে সুইচিং বা একটিভিটিজের তাৎক্ষণিক বদল করার সুবিধা। বিজ্ঞপ্তি।

- Copyright © 2013 telecom bd - Metrominimalist - Powered by Blogger - Designed by Johanes Djogan | Distributed by Rocking Templates -