(প্রিয় টেক) আইএসও ৯০০১:২০০৮ সনদ অর্জন করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। গত ১৫ অক্টোবর গুলশানে রবি’র কর্পোরেট অফিসে ইন্টারটেক বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার রোনাল্ড বিশ্বাসের কাছ থেকে এ স্বীকৃতি সনদ গ্রহণ করেন রবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ক্যুনার।
অনুষ্ঠানে রবির চিফ স্ট্র্যাটেজি অফিসার ইওশি হাসেগাওয়া এবং ইন্টারটেক বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সনদ প্রদানকারী কর্তৃপক্ষ ইন্টারটেক রবি’র গুনগত মানের উন্নত ব্যবস্থাপনা পর্যালোচনা করে এবং রবির মানসম্মত প্রোডাক্ট এবং সেবার স্বীকৃতিস্বরুপ পুনরায় এ সনদ দিয়েছে বলে উল্লেখ করা হয়।
প্রসঙ্গত, আইএসও ৯০০১: ২০০৮ সনদ বিশ্বব্যাপী পরিচিত একটি মান যা বিশ্বের ১৬২টি দেশের ৮,০০,০০০ এর ও বেশি কোম্পানিকে প্রদান করা হয়েছে । ব্যবসায়-সর্ম্পকের প্রয়োজনীয় কোয়ালিটি ম্যানেজমেন্টের জন্যে আইএসও ৯০০১:২০০৮ স্টান্ডার্ড আন্তর্জাতিক নির্দেশ্য হয়েছে।
আইএসও ৯০০১ সংস্থাগুলোকে কাস্টমারদের কোয়ালিটি চাহিদা পূরণ, প্রয়োগযোগ্য নিয়ন্ত্রনকারী রিকয়ারমেন্টস, কাস্টমার সন্তুষ্টি বৃদ্ধি এবং এসকল উদ্দেশ্যগুলোর চলমান পারফরমেন্সে উৎকর্ষসাধনসহ কোয়ালিটি ম্যানেজমেন্টকে সাহায্য করে।

- Copyright © 2013 telecom bd - Metrominimalist - Powered by Blogger - Designed by Johanes Djogan | Distributed by Rocking Templates -