(প্রিয় টেক) বিল সংক্রান্ত যে কোনো ধরনের প্রতারণা রোধসহ গ্রাহক সেবা বৃদ্ধি করতে কনভারজেন্স বিলিং সিস্টেম (সিবিএস) চালু করছে রাস্ট্রয়াত্ত্ব মোবাইল ফোন অপারেটর টেলিটক। রোববার রাত বারোটার পর সিবিএস প্রযুক্তি প্রতিস্থাপনের কাজ করার কথা তাদের।
সেক্ষেত্রে রাত বারোটার পর থেকে গ্রাহকদের কিছুটা সমস্যা হলেও হতে পারে বলেও এসএমএস দিয়ে জানিয়েছে টেলিটক।
টেলিটকের একাধিক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, বাংলাদেশে সিবিএস প্রযুক্তির বিলিং পদ্ধতি এই প্রথম চালু করা হলো। নতুন এই প্রযুক্তি স্থাপনের ফলে কিছুদিন আগেও যে টেলিটকের দু'জন কর্মকর্তা কয়েক কোটি টাকার বিল লোপাট করেছেন সে সংক্রান্ত জটিলতা দূর হবে বলে আশা করা হচ্ছে। এমন দাবি করেছেন টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান নিজে। তিনি বলেন, এর বাইর নতুন প্রযুক্তি মাধ্যমে এখন থেকে সহজেই টেলিটকের পোষ্ট পেইড গ্রাহকরা চাইলে প্রিপেইড সেবা নিতে পারবেন। একইভাবে পিপ্রেইড গ্রাহকরা আগের নম্বর ঠিক রেখে পোষ্টপেইড সেবায় যেতে পারবেন।
মুজিবুর রহমান আরো জানান, ১৪ অক্টোবার থ্রি জি সেবা উদ্ভোধন করবে টেলিটক। থ্রি জি-কে সামনে রেখে তারা নতুন এই বিলিং সিস্টেম চালু করলেন।

- Copyright © 2013 telecom bd - Metrominimalist - Powered by Blogger - Designed by Johanes Djogan | Distributed by Rocking Templates -