এই ঈদে গরুর হাটের সামনে বা রাজধানীর ব্যস্ততম এলাকাগুলোয় যাতে যানজট প্রকট না হয় সে জন্যে জনসচেতনতা বাড়ানোসহ অন্যান্য কার্যক্রম শুরু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। গত এক সপ্তাহ ধরে তারা রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ট্রাফিক চলাচলে সহযোগিতা, জনগণকে সচেতন করতে লিফলেট বিলি করছে।

সোমবার দুপুরে লাল টিশার্ট এবং লাল ক্যাপ পরিহিত কয়েকজন যুবককে গুলিস্তানের বঙ্গবন্ধু স্কয়ারে রিক্সাগুলোকে এক লেনে চলতে অনুরোধ করছি। কাছে গিয়েই দেখা যায় সবাই দেশের তৃতীয় মোবাইল ফোন অপারেটর রবি'র প্রতিনিধি।
এর মধ্যে জামাল নামের একজন জানান, তিনি পেশায় ছাত্র। তবে রবি'র হয়ে এই ব্যস্ত সময়ে জনসচেতনতা বৃদ্ধিসহ কিছু প্রচারমূলক কাজ করছেন। তাতে তার আয়ের সঙ্গে সঙ্গে সমাজেরও কিছু উপকার হচ্ছে বলে দাবি করেন তিনি।
জামাল জানান, তার সহপাঠী শামসুদ্দিন হায়দারসহ আরো কয়েকজন কাজ করছেন পল্টন এলাকায়। ঈদের আগের দিন পর্যন্ত এই জনসেবা চালিয়ে যাবেন তারা।
এ বিষয়ে রবি'র নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মাহমুদুর রহমান জানান, শুধু ঈদ নয়, যে কোনো জনসমাগমের পর এমন কার্যক্রম চালাবেন তারা। রবি'র সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এটি করবেন তারা।

[সৌজন্যেঃ প্রিয় টেক]

- Copyright © 2013 telecom bd - Metrominimalist - Powered by Blogger - Designed by Johanes Djogan | Distributed by Rocking Templates -